এইমাত্র পাওয়া : যে বাধায় পণ্ড যুবদলের কর্মসূচি

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের করার প্রতিবাদে বরিশাল জেলা যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বুধবার (১৩ জুন) বেলা ১২টায় সদররোডস্থ বিএনপি দলীয় কার্যলয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভা শেষে যুবদলের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সদররোডে উঠতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়।

এ সময় অশ্বিনী কুমার হল চত্বরে দলীয় নেতাদের সঙ্গে পুলিশের বাক-বিতণ্ডা বাঁধে।

তবে পুলিশি বাধায় শেষ পর্যন্ত মিছিলটি পণ্ড হয়ে যায়।

বরিশাল জেলা যুবদল সভাপতি অ্যাড. পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা যুবদল সিনিয়র সহ-সভাপতি মামুন রেজা খাঁন, যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম, জাহিদ হোসেন, যুবদল নেতা সালাউদ্দিন নাহিদ, সামসুদ্দোহা আজাদ, মহসিন মিয়া, বেলায়েত হোসেন খোকন ও মো. সুজনসহ জেলা যুবদলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পবিত্র ঈদ-উল-ফিতরে জাকের পার্টি রাজধানী ঢাকাসহ সারাদেশে ৮৭টি মহাজামাতের আয়োজন করবে।

এর মাধ্যমে ৮৭টি ঈদগাহে মুসল্লিদের নানান রকম খাবার দিয়ে আপ্যায়ন করাবে দলটি। টানা সাত বছর ধরে জাকের পার্টি দেশজুড়ে ঈদ মহাজামাতের আয়োজন করছে। সেই ধারাবাহিকতায় এবারও থাকছে এ আয়োজন।

বুধবার (১৩ জুন) দুপুরে এ তথ্য জানান পার্টির প্রেস সচিব শামীম হায়দার।

প্রতিটি ঈদ মহানজামাতে মহাসাম্য, সৌহার্দ্য, সম্প্রীতি, ঐক্য ও অনাবিল খুশির সমান অংশীদার ধীন-গরিব সর্বস্তরের মানুষকে এক কাতারে বসিয়ে ঐতিহ্যবাহী ঈদ খাবারের আপ্যায়ন করা হবে।

এর আগে ৮৭টি জামাতে ভেন্যুতে ঈদের আগের দিন রোজাদারদের নিয়ে অনুষ্ঠিত হবে সমাপণী ইফতার মাহফিল।

রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণে দু’টি এবং দেশব্যাপী মহানগর, জেলা সদর ও সাংগঠনিক জেলায় আরো ৮৭টি ঈদ মহা জনজামাত অনুষ্ঠিত হবে।

সব জামাত একযোগে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। মাসব্যাপী রোজা পালন শেষে মহিমা ও তাৎপর্য ধনী, গরবী নির্বিশেষে সবার মধ্যে পৌঁছে দিতেই এ আয়োজন করে আসছে জাকের পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *