ফরিদপুর-১ আসনে কাঙ্খিত উন্নয়ন হয়নি : দোলন

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন বলেছেন, গত নয় বছরে সারাদেশে যে হারে উন্নতি হয়েছে, সে হিসেবে আলফাডাঙ্গা-বোয়ালমারী ও মধুখালীতে কাঙ্খিত উন্নয়ন হয়নি। এই তিন উপজেলায় এখনো অনেক সড়ক পাকা হয়নি। নির্বাচিত জনপ্রতিনিধি সেভাবে কাজ করেননি বলেই এ দশা।

গত মঙ্গলবার খুলনাস্থ আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর পেশাজীবী ও সম্মানিত নাগরিকদের সম্মানে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। খালিশপুর শিল্পাঞ্চলের প্লাটিনাম জুবিলি জুট মিলের সিনিয়র অফিসার্স ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সরকার সারাদেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে উল্লেখ করে আরিফুর রহমান বলেন, ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী উপজেলায় কি এমন কোন উদ্যোগ নিয়েছে আপনাদের নেতারা? এলাকায় কারা মাদক কারবারি খবর নেন কখনো? কারা মাদক ব্যবসার মদদ দেয়? গত ৯ বছরে আলফাডাঙ্গা-বোয়ালমারী ও মধুখালীতে কি একবারও মাদকবিরোধী সমাবেশ হয়েছে?

মতবিনিময় ও ইফতার মাহফিলে প্লাটিনাম জুবিলি জুট মিলের সিবিএ নেতা বাবলু শেখের সভাপতিত্বে আরো বক্তব্য দেন ফরিদপুর জেলা কৃষক লীগের সদস্য সচিব ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম, কৃষক লীগের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, বোয়ালামারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আবদুর রহমান বাশার, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ, বোয়ালমারী কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক শরীফ শাহিনুল আলম, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু প্রমুখ।

এসময় বক্তব্য প্রদানকালে ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন আরো বলেন, ‘জনপ্রতিনিধি হলেন জনগণের সেবক। আমি আপনাদের সেবক হতে চাই, আপনাদের গোলাম হতে চাই। আপনারাই হচ্ছেন প্রকৃতপক্ষে মনিব। কিন্তু ফরিদপুর-১ আসনের এমপি সাহেব সেবক হলেন এখানে সড়ক কেন কাঁচা থাকবে? কাবিখায় কেন নয়-ছয় হবে? কৃষক কেন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হবে? এমপি সাহেবের কাছে কেউ যেতে পারে না কেনো? এই প্রশ্ন আমি আপনাদের কাছে রেখে গেলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *