ব্রেকিং : মেয়ের সঙ্গে এসএসসি পাস করলেন বিএনপি নেতা !

মেয়ের সঙ্গে এসএসসি পাস করেছেন এক বিএনপি নেতা। তাদের পাস করার খবরটি রবিবার ফলাফল প্রকাশের পরপরই জেলায় ছড়িয়ে পড়ে।

সেই বিএনপি নেতার নাম আশরাফ পাহেলী। তিনি টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক।

জানা যায়, আশরাফ পাহেলী কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাজী শমশের আলী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছেন।

অপরদিকে তার মেয়ে আশা বিনতে আশরাফ ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে জেলা শহরের সৃষ্টি একাডেমিক স্কুল থেকে নিয়মিত পরীক্ষার্থী হিসেবে অংশ নিয়ে ‘এ’ গ্রেডে পেয়েছেন।

শমশের আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন আশরাফের পাস করার বিষয়টি নিশ্চিত করেছেন। জানতে চাইলে আশরাফ নিজেও বিষয়টি নিশ্চিত করেন। সূত্র: ইত্তেফাক।

সদরঘাটে দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষ

বরিশালগামী একটি লঞ্চের সাথে অপর একটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে পুরান ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায়।

এ ঘটনায় এক পুরুষ যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থলে বিআইডব্লিউটিএ ও নৌ–পুলিশের দল কাজ করছে। আজ বৃহস্পতিবার (১০ মে) সকালে এ ঘটনা ঘটে।

বিআইডব্লিউটিএর (নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগ) যুগ্ম পরিচালক আলমগীর কবীর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকাল আটটার দিকে সদরঘাট থেকে বরিশালের উদ্দেশে গ্রিন লাইন ওয়াটার ওয়েজের যাত্রীবাহী লঞ্চটি রওনা দেওয়ার চার-পাঁচ মিনিটের মধ্যে সাব্বির নামের আরেক লঞ্চের সঙ্গে গ্রিন লাইনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সাব্বিরের সামনের অংশ গ্রিন লাইনের ভেতরে ঢুকে যায়।

আলমগীর কবীর বলেন, গ্রিন লাইনের লঞ্চটিতে ৩১৮ জন যাত্রী ছিলেন। বুড়িগঙ্গা নদীর শ্যামপুরে আসার পটুয়াখালী থেকে আসা সাব্বির-২ নামে লঞ্চের সঙ্গে সংঘর্ষে গ্রিন লাইনের বাঁ অংশের ক্ষতি হয়।

এতে এক পুরুষ যাত্রী আহত হন। তাঁকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রিন লাইনের যাত্রা বাতিল করা হয়েছে। যাত্রীরা টিকিট ফেরত দিয়ে টাকা নিয়ে চলে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *